ঢাকাবৃহস্পতিবার , ২৭ অক্টোবর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত, আন্দোলন করেই ভোটের অধিকার প্রতিষ্ঠা করা হবে – এ্যানি চৌধুরী।

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২৭, ২০২২ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃওয়াহিদুর রহমান মুরাদ :
বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় লক্ষ্মীপুরে যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা যুবদলের উদ্যোগে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি লক্ষ্মীপুরের বাসভবন বসির ভিলা প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

এর আগে বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে একটি র‌্যালি শহরের ব্রিজ এলাকা থেকে শুরু হয়ে সভাস্থলে যোগ দেয়। আলোচনা শেষে কেক কেটে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন নেতাকর্মীরা।

এ্যানি আরও বলেন, আন্দোলনে পতাকা সঙ্গে রাখবেন সবাই। পতাকা সঙ্গে রাখলে সাহস-মনোবল ও হিম্মতও বেড়ে যাবে। সেই মনোবল দিয়ে ডাকাত ধরে ফেলতে পারবো। আমাদের কাজ হলো এবার ডাকাত ধরা। কারণ আওয়ামী লীগ শুধু ভোট চুরি করেনি, ডাকাতিও করেছে। সেই ডাকাতদের এখন ধরতে হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন আমাদের ঢাকার মহাসমাবেশে নাকি ১০ লাখ লোকও হবে না। কিন্তু তাদের জামালপুর আর নারায়ণগঞ্জে ৫০০ চেয়ারের মধ্যে ৩০০ চেয়ারই খালি ছিল। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে তার কাছ থেকে এখনো পর্যন্ত দেশের মানুষ দায়িত্বশীল বক্তব্য পায়নি।বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি আরো বলেন, আওয়ামী লীগ ভোটের রাজনীতি ভুলে গেছে। তারা ভোটের নয়, জোরের রাজনীতি করে। তারা ভোটের রাজনীতি করলে এদেশের ক্ষমতায় থাকতে পারতো না। স্বাভাবিক নিয়মে ভোট হলে তারা নয়, বিএনপি ক্ষমতায় থাকতো। আন্দোলন করেই ভোটের অধিকার প্রতিষ্ঠা করা হবে। আন্দোলনকারীদের নিয়েই জাতীয় সরকার গঠন করা হবে। জাতীয় সরকারের নেতৃত্বেই আগামীতে ভোট করা হবে। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়া হবে। দেশ পরিচালনা করা হবে।

জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটনের সভাপতিত্বে ও সদস্য সচিব আবদুল আলিম হুমায়ুনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু, যুগ্ম-আহ্বায়ক হাছিবুর রহমান, বিএনপি নেতা হাফিজুর রহমান, নিজাম উদ্দিন ভঁইয়া, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, মাহবুবুর রহমান লিটন ও যুবদল নেতা সৈয়দ রশিদুল হাসান লিংকন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!