ঢাকারবিবার , ২৩ অক্টোবর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় শরীয়তপুরের যুবকের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২৩, ২০২২ ৯:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় শরীয়তপুরের যুবকের মর্মান্তিক মৃত্যু

আঃমাজেদ শফিক :লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর জেলা কারাগারের সম্মুখে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী ইব্রাহিম মিয়া নামক যুবকের মৃত্যু হয়েছে। ২৩ অক্টোবর বেলা সোয়া বারোটার সময় ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, লক্ষ্মীপুর থেকে একটি মোটর সাইকেল ঘটনাস্থলে পৌঁছালে, একটি সিএনজিকে সাইড দিতে গিয়ে গতিরোধ করতে না পারায় ছিটকে পড়ে যায় এবং বিপরীত থেকে আসা পিকাপ ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়।

সাথে থাকা পরিচয় পত্র থেকে জানাযায় নিহত ব্যক্তির নাম মোঃ ইব্রাহিম মিয়া,পিতা-আঃ হামিদ মিয়া,মাতা শেফালী বেগম, তবে মোটর সাইকেল নাম্বার প্লেটে লেখা ছিলো শরীয়তপুর।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো মফিজ উদ্দিন ভূইঁয়া জানান, কন্ট্রোল রুম থেকে আমি খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছাই এবং দুর্ঘটনার ফলে রাস্তার উপর জ্যাম লেগে যায় পরে আমরা যানজট মুক্ত করি। লাশটি মর্গে প্রেরন করার ব্যবস্থা গ্রহন করি। পিকাপ আটক রয়েছে এবং ভিকটিমদের মোটর সাইকেলটিকে রাখা হয়েছে।

নিহত যুবকের পরিচয় পরে জানা যায়, মোঃ ইব্রাহিম মিয়া চন্দ্রগঞ্জ থানাধীন ডাচ্ বাংলা ব্যংকে কর্মরত ছিলেন। তিনি লক্ষ্মীপুরে কাজ করতেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!