ঢাকাশুক্রবার , ৩ ফেব্রুয়ারি ২০২৩
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরে ৪৮ বছরের ইমামের বিদায়লগ্নে সংবর্ধণা ও উপহার প্রদান।

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৩, ২০২৩ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!


লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার একটি মসজিদে ৪৮ বছরের ইমামের দায়িত্ব পালন শেষ করে আনুষ্ঠানিকভাবে অবসর গ্রহণ করেন আজ শুক্রবার। শেষ জুম্মার ইমামতিতে নগদ টাকা ও বিভিন্ন সামগ্রী সহ লক্ষাধিক টাকার উপহার প্রদান করেন মুসল্লী ও এলাকাবাসী ।

মসজিদ কমিটি সূত্রে জানা যায় ,আবু সালেহ্ মোহাম্মদ শাহ্ আলম ১৯৭৫ সালে শতাধিক বছরের পুরাতন পূর্ব চরপাতা তোরাপিয়া জামে মসজিদে যোগদান করেন। পূ্র্ববর্তী ইমাম অবসরে গেলে ১৯৮১ সালে তিনি অত্র মসজিদে ইমামের দায়িত্ব গ্রহণ করেন। সে হতে এক টানা শুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

সম্প্রতি শারীরিক অসুস্থতা ও বয়সের কারণে মসজিদ কমিটির সাথে আলোচনা করে অদ্য তিনি নতুন ইমামের কাছে দায়িত্ব অর্পণ করে আনুষ্ঠানিকভাবে অবসর গ্রহণ করেন। এ সময় মসজিদ কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে সম্মানী হিসেবে পোশাক ও নগদ টাকা প্রদান করা হয়,সেই সাথে ফুল দিয়ে বিদায় শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য আবু সালেহ্ মোহাম্মদ শাহ্ আলম হুজুর মসজিদের ইমামতীর পাশাপাশি চরপাতা ইসহাকীয়া মৈত্রী উচ্চ বিদ্যালয়ে ৪২ বছর যাবৎ শিক্ষকতা করে আসছেন।
তার ৩ ছেলে ও ১ মেয়ে।

বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , মসজিদ কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মঞ্জুর হোসেন, কোষাধ্যক্ষ হুমায়ুন, এড.শাকিল পাটোওয়ারী সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!