ঢাকাশনিবার , ৮ অক্টোবর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেলো বৃদ্ধের।

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ৮, ২০২২ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃহাসান আহমেদ, রায়পুর। 

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার দক্ষিন রায়পুর চরমোহনা ইউনিয়নের বাবুর হাট এলাকার পশ্চিম পাশে ছানা চত্তর নামক স্থানে(৬ নং ওয়ার্ড) সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত হন।

৮ ই অক্টোবর (শনিবার) সকালে স্থানীয় হাওলাদার বাড়ির নজির আহম্মদ হাওলাদার (৭০) রাস্তা পারাপারের সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল ধাক্কা দিলে ঘটনার স্থলে তিনি মৃত্যু বরন ক‌রেন।পরে স্হানীয় লোকজন তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পর ডিউটিরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয় সূ‌ত্রে জানা যায় ,বেপরোয়া গতির সেই মোটর সাইকেলের চালক ছিলেন বাবুর হাট কিন্ডারগার্টেনের শিক্ষক ও উদমারা ব্রীজ সংলগ্ন জামে মসজিদের মুয়াজ্জিন। তার বাড়ি রামগতি থানায়।

স্থানীয় লোকজন উক্ত মোটর সাইকেলটি আটক করে নিহতের বাড়িতে রেখে দেন।মোটর সাইকেল চালক তাৎক্ষনিক পালিয়ে গে‌ছেন। নিহতের লোকজনের সাথে মোটর সাইকেলের মালিকের সাথে সমঝোতার চেষ্টা চলছে বলে একটি সুত্রে জানা গেছে।

এ ঘটনায় ইউ‌পি সদস্য আনেয়ার হোসেন বলেন, আমি রায়পুর থানার (ওসি) শিপন বড়ুয়া সাহেব কে বিষয়টি জানিয়েছি। কারো অভিযোগ না থাকিলে ময়না তদন্ত ছাড়া লাশ দাফন করার ব্যবস্থা নেওয়া হ‌বে ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!