ঢাকারবিবার , ১১ ডিসেম্বর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

শিশুকন্যাকে জিম্মি করে মাকে অপহরণ

জেলা প্রতিনিধি
ডিসেম্বর ১১, ২০২২ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর বুলেটিনঃ লক্ষ্মীপুরে ৭ বছর বয়সী কন্যাকে অপহরণকারীদের কবল থেকে ছাড়াতে গিয়ে নিখোঁজ হয়েছেন ফেন্সি আক্তার (৩৫) নামের এক নারী। তিনি সদর উপজেলার উত্তর হামছাদী গ্রামের প্রবাসী মাইন উদ্দিনের স্ত্রী।পরিবারের অভিযোগ, একই গ্রামের কাউসার নামের এক নারী পাচারকারী সদস্যের বিরুদ্ধে অভিযোগ করায় মেয়েকে জিম্মি করে ফেন্সিকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। গত বুধবার অপহরণের শিকার হলেও রোববার পর্যন্ত মা-মেয়ের কোনো হদিস পায়নি পুলিশ।পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বুধবার মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে কাউসার ও তার কয়েক সহযোগী মাইন উদ্দিনের মেয়ে আয়েশা আক্তারকে (৭) তুলে নিয়ে যায়। পরে তারা মোবাইল ফোনে মা ফেন্সিকে জানায়, ৫০ হাজার টাকা নিয়ে গেলে মেয়েকে ছেড়ে দেওয়া হবে। কথামতো মেয়েকে আনতে গিয়ে নিখোঁজ হন ফেন্সি। এর পর থেকে তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।মাইন উদ্দিন জানিয়েছেন, কাউসারের বিরুদ্ধে দালালদের মাধ্যমে ভারতে নারী পাচারের অভিযোগ রয়েছে। দীর্ঘদিন ধরে সে ফেন্সিকে ভারতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে আসছিল। তিনি বিষয়টি জানতে পেরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে অভিযোগ করেন। এ কারণেই তাঁর স্ত্রী ও মেয়েকে অপহরণ করেছে কাউসার। তার ব্যবহূত দুটি মোবাইল ফোন নম্ব্বরই বন্ধ পাওয়া যায়।অক্ষত অবস্থায় স্ত্রী ও মেয়েকে উদ্ধারের জন্য শনিবার রাতে লক্ষ্মীপুর সদর থানায় কাউসারসহ অজ্ঞাতপরিচয় আরও দু’জনকে আসামি করে মামলা করেন মাইন উদ্দিন।

এর আগেই সন্ধ্যায় কাউসারের বাবা আবুল কাশেমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। তবে তাঁর কাছ থেকে কোনো তথ্য না পেয়ে ছেড়ে দেওয়া হয়।

আবুল কাশেমের ভাষ্য, তিনি ছেলের এসব কাজের বিষয়ে কিছুই জানেন না। পুলিশের কাছ থেকেই এমন অভিযোগ শুনেছেন।আবুল কাশেমের ভাষ্য, তিনি ছেলের এসব কাজের বিষয়ে কিছুই জানেন না। পুলিশের কাছ থেকেই এমন অভিযোগ শুনেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, স্ত্রী-কন্যাকে অপহরণের অভিযোগে মাইন উদ্দিন মামলা করেছেন। ভুক্তভোগীদের উদ্ধারে পুলিশ চেষ্টা করছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!