ঢাকাশুক্রবার , ৫ জানুয়ারি ২০২৪
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুর-১ নৌকার আনোয়ারের অর্থ লেনদেনের ভিডিও ভাইরাল:তদন্তের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ৫, ২০২৪ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

  আচরণবিধি লঙ্ঘন করে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য নৌকার প্রার্থী মো. আনোয়ার হোসেন খান নিজেই টাকা বিতরণ করছেন- এক মিনিট ১৮ সেকেন্ডের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও ডিসি সুরাইয়া জাহান।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাত ১০টা ২৭ মিনিটে লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার সুরাইয়া জাহান জানান, টাকা বিতরণের একটি ভিডিও তাঁর দৃষ্টিতে এলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ার জন্য ইলেক্টোরাল কমিটির কাছে পাঠাতে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন ইসলামকে নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের (৩নং ওয়ার্ডে) নির্বাচনী গণসংযোগে যান নৌকার প্রার্থী মো. আনোয়ার হোসেন খান। তখন তিনি উপস্থিত জনতার (ভোটার) সামনে পকেট থেকে টাকা বের করে বলেন, ‘তোরা কিছু খাইছ।’ তখন পাশ থেকে একজন বলেন, টাকাটা কাওসারের কাছে দেন। তখন তিনি পকেট থেকে টাকা বের করে গুণে সংশ্লিষ্ট ব্যক্তির হাতে টাকা দেন এবং বলেন, ‘তোরা বেগ্গুন যাই নৌকার মধ্যে ভোট দিস।’

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!