ঢাকাশনিবার , ৫ নভেম্বর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুর ক্লাবের” ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন।

নিজস্ব প্রতিবেদক
নভেম্বর ৫, ২০২২ ৫:৩২ অপরাহ্ণ
Link Copied!

মো:ওয়াহিদুর রহমান মুরাদ:

জেলার ঐতিহ্যবাহী ক্রিড়া সংগঠন “লক্ষ্মীপুর ক্লাবের” ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক মঈন উদ্দিন চৌধুরীকে কামরুকে আহবায়ক করা হয়৷ এর আগে বিগত কার্যকরী কমিটি স্থগিত ঘোষণা করা হয়।

শুক্রবার (৪ নভেম্বর) রাতে জেলা শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে আয়োজিত ক্লাবের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটির ঘোষণা দেওয়া হয়। আগামি ৬ মাসের জন্য এ কমিটি গঠন করা হয়েছে।

ক্লাবকে আধুনিকায়ন করন সহ আরও গতিশীল করতে সাংগঠনিক বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করবে নতুন আহবায়ক কমিটি।

আবদুল্লাহ মাসুমের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন আবদুর রব শামীম, হুমায়ুন কবির জুয়েল, এডভোকেট রাসেল মাহমুদ মান্না, আল-আমিন ভূঁইয়া, সৈয়দ নুরুল আজিম বাবর, আলমগীর হোসেন জিকু, সঞ্জীব মজুমদার,তাইয়েপ আলী চৌধুরী, তানভীর চৌধুরী জনিসহ আরো অনেকে।

বক্তারা বলেন, জেলা ক্রিকেট লীগে উদীয়মান খেলোয়ারদের জমায়েত হয়৷ কিন্তু কয়েক বছর ধরে ক্রিকেটলীগ হচ্ছে না। ক্রিকেট লীগ পুনরায় শুরু করতে জেলা ক্রীড়া সংস্থাকে এগিয়ে আসতে হবে। অগ্রগামী ক্রিকেটারদের বের করে আনতে এটি অধিক গুরুত্বপূর্ণ।

এসময় তারা আরও জানান,দীর্ঘ ৩৪ বছর থেকে জেলার ক্রীড়াঙ্গনে উল্লেখযোগ্য ভূমিকা রেখে আসছে লক্ষ্মীপুর ক্লাব। নতুন খেলোয়াড় সৃষ্টি সহ সম্ভাবনাময়ী খেলোয়াড়দের ভাল প্লাটফর্মে সুযোগ তৈরী করে দিতে এ ক্লাবের যথেষ্ট অবদান রয়েছে। বর্তমানে এ ক্লাবের একাধিক ক্রিকেট খেলোয়াড়রা জাতীয়দল সহ বয়স ভিত্তিক জাতীয় দলে খেলছে। যার মাধ্যমে ক্লাবের পাশাপাশি জেলার সুনামও ছড়িয়েছে।

এছাড়া জেলার শীর্ষ এ ক্রিড়া সংগঠনকে শীঘ্রই লিমিটেড এ রূপান্তরের লক্ষ্যে যথাযথ পরিকল্পনা বাস্তবায়ন করা হবে বলে ক্লাব নেতৃবৃন্দ জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!