ঢাকাবুধবার , ১৯ অক্টোবর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে স্ত্রীকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো সেই স্বামীর যাবজ্জীবন।

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১৯, ২০২২ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃওয়াহিদুর রহমান মুরাদ :
লক্ষ্মীপুরে শামছুন নাহার (২১) নামে এক গৃহবধূকে গলা টিপে হত্যার দায়ে স্বামী দেলোয়ার হোসেনকে (২৬) যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ সময় আরও ১০ হাজার টাকা অনাদায়ে ১ বছরের সশ্রম কারাদণ্ডেরও আদেশ দেয়া হয়।
স্ত্রীকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো সেই স্বামীর যাবজ্জীবন

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে জেলা জজ ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় দেন। রায়ের সময় আসামি দেলোয়ার আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত আসামি দেলোয়ার সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের পুকুরদিয়া গুচ্ছগ্রামের আবদুর রহিমের ছেলে। নিহত গৃহবধূ শামছুর নাহার কুশাখালী গ্রামের মো. নুর নবীর দ্বিতীয় মেয়ে এবং দেলোয়ারের স্ত্রী। তারা স্বামী-স্ত্রী পুকুরদিয়া গুচ্ছগ্রামের ৩৩ নম্বর রুমে নিজের শেড ঘরে বসবাস করতেন।

আদালত সূত্রে জানা যায়, দেলোয়ার তার মা রওশন আক্তারকে ভরণপোষণ দেয়া পছন্দ করতো না স্ত্রী শামছুন নাহার। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। ২০১৫ সালের ১২ জুন স্থানীয় পুকুর দিয়াবাজারে দেলোয়ার তার মাকে দেখতে পায়। এ সময় তিনি মাকে দুই কেজি আম কিনে দেন। খবর পেয়ে স্ত্রী শামছুন নাহার বাজারে এসে জনসম্মুখে দেলোয়ারের সঙ্গে ঝগড়া করে। পরে বাড়িতে আসলেও তাদের মধ্যে পুনরায় ঝগড়া বিবাদ হয়। এতে ক্ষিপ্ত হয়ে ঘুমের মধ্যেই গৃহবধূকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে দেলোয়ার। পরে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার ঘটনার নাটক সাজান দেলোয়ার।

এ ঘটনায় চন্দ্রগঞ্জ থানা পুলিশের এসআই কাউছার উদ্দিন চৌধুরী বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা পুষ্প বরণ চাকমা একই বছর ১৫ ডিসেম্বর দেলোয়ারের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে দোষী প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দেন।

লক্ষ্মীপুর জেলা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট মো. জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!