ঢাকাবুধবার , ১৭ এপ্রিল ২০২৪
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা সজিব চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ১৭, ২০২৪ ৮:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের পাঁচপাড়ায় গত শুক্রবার দিবাগত রাতে প্রতিপক্ষের গুলিতে আহত ছাত্রলীগ নেতা মোঃ সজিব মারাগেছেন চিকিৎসাধীন অবস্থায়।

মঙ্গলবার দিবাগত রাত দুইটায় চিকিৎসাধীন অবস্থায় সজিব ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারাযান বলে দলীয় সূত্র নিশ্চিত করেছেন।

স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে এলাকায় আধিপত্য বিস্তারের দ্বন্ধের জেরধরে লক্ষ্মীপুর সদর উপজেলার পাঁচপাড়া গ্রামের জৈদের পুকুরপাড় এলাকায় সেচ্ছাসেবকলীগ নেতা- কর্মীদের গুলিতে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে চন্দ্রগঞ্জ থানা সেচছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর গ্রুপ অতর্কিত গুলি চালিয়ে সজিব সহ ছয়জন ছাত্রলীগ নেতাকর্মীকে আহতকরে। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে মাথায়গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত মো. সজিব সহ ৪ জনকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সজিবের মাথায় অস্ত্রপচার করা হলেও তার আর জ্ঞান ফিরেনি। ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত দুইটায় চিকিৎসাধীন অবস্থায় সজিবকে চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

মো. সজিব সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের মৃত সিরাজ মিয়ার দ্বিতীয়পুত্র। সে কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র এবং ছাত্র নেতা ছিলেন।

সোমবার দিবাগত রাতে সজিবের মা বুলি বেগম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় থানা সেচ্ছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলু ও সদস্য সচিব তাজু ভুঁইয়া সহ ১১জনের নাম উল্লেখ করে ৩১ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করলে পুরিশ তাজু ভূঁইয়া সহ ৩ জনকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করেছে।

সজিব এর মৃত্যুুর পর এলাকায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে চন্দ্রগঞ্জে অতিরিক্ত পুলিশ মোতায়েত করা হয়েছে এবং টহল বৃদ্ধি করেছেন বলে নিশ্চিত করেছেন ওসি এমদাদুল হক।

জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ছাত্রলীগ নেতা সজিব এর মৃত্যুতে শোক প্রকাশ করে এই ঘটনার সাথে জড়িত প্রকৃত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করার অনুরোধ করেছেন প্রশাসনের কাছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!