ঢাকামঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে কৃষকলীগের নবগঠিত কমিটিকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ৪, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ফয়সাল মাহমুদ :

কৃষকলীগের নবগঠিত আহবায়ক কমিটিকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের বাসভবন প্রাঙ্গনে এ সংবর্ধনার আয়োজন করেন জেলার সকল উপজেলা, থানা ও পৌরসভার কৃষকলীগ।
এরআগে নবগঠিত কমিটিকে চন্দ্রগঞ্জ সহ বিভিন্ন পয়েন্টে ফুলের শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেয় নেতাকর্মীরা। পরে সংবর্ধনাস্থলে আনুষ্ঠানিকভাবে তাদের সংবর্ধনা প্রদান করা হয়।
নবগঠিত কমিটির আহবায়ক মোঃ মোশারফ হোসেন সিএম আব্দুল্লাহ, সদস্য সচিব মিজানুর রহমান ভূঁইয়া, যুগ্ম আহবায়ক মাকসুদুল করিম মামুন, রাশেদুল ইসলাম নিজাম, মোঃ নাদিম-উন-নবী পলাশ ভূঁইয়া ও খন্দকার সাহিদুল ইসলাম রিয়াজ সহ অন্যান্য সদস্যবৃন্দ উষ্ণ সংবর্ধনা পেয়ে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ও জেলা কৃষকলীগকে শক্তিশালী করতে সকলের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোঃ গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা, বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটোয়ারী প্রমুখ।
সদর থানা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মামুন পাটোয়ারীর সভাপতিত্বে ও পৌর কৃষকলীগের সভাপতি রাজু আহমেদের পরিচালনায় এছাড়াও কৃষকলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!