ঢাকাশনিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৪
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে আন্দোলনে ৪ ছাত্রকে গুলি করে হত্যা মামলায় হয়নি গ্রেপ্তার টিপু, জমা হয়নি অস্ত্র

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১৪, ২০২৪ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর সাবেক যুবলীগ নেতা একেএম সালাহ উদ্দিন টিপু অনবরত গুলি চালিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এর একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পৃথক দুটি হত্যা মামলায় তাকে প্রধান আসামি করা হয়েছে। ৪ আগস্টের পর থেকে তিনি কোথায় আছেন, জানেন না কেউই। তার পরিবারের সদস্যদেরও খোঁজ নেই।

এরমধ্যে সরকারি নির্দেশনা অনুযায়ী লাইসেন্সকৃত অস্ত্র জমা দেওয়ার কথা থাকলেও টিপু তার অস্ত্র জমা দেননি। বুধবার  (১১ সেপ্টেম্বর) লক্ষ্মীপুর জেলা প্রশাসক সুরাইয়া জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।  

টিপু লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাবেক সভাপতি।তিনি আলোচিত লক্ষ্মীপুর পৌর মেয়র প্রয়াত আবু তাহেরের ছেলে। 

 লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার তারেক বিন রশিদ বলেন, ৪ই আগস্ট  আন্দোলনে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান টিপুর বিরুদ্ধে একাধিক হত্যা মামলা দায়ের করা হয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। লাইসেন্স করা তার অস্রটি উদ্ধারে অভিযান চালানো হচ্ছে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক রাজীব সরকার বলেন, নির্দিষ্ট সময়ের মধ্যে লাইসেন্সের বিপরীতে কেনা ১টি আগ্নেয়াস্ত্র জমা পড়েনি। এখন ওই অস্ত্রটি অবৈধ হয়ে গেছে। এ কারণে অস্ত্রের লাইসেন্সকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!