ঢাকাসোমবার , ১৭ অক্টোবর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরের পানিরঘাটে বন্ধুরা ফিরে আসলেও ফিরেনি মহাসিন, ৪ বছর ধরে হন্য হয়ে খুজছেন সন্তানকে বাবা- মা।

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১৭, ২০২২ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

মোঃওয়াহিদুর রহমান মুরাদ :

রায়পুরের পানিরঘাটে বন্ধুরা ফিরে আসলেও ফিরেনি মহাসিন, ৪ বছর ধরে হন্য হয়ে খুজছেন সন্তানকে বাবা- মা।

লক্ষ্মীপুরের রায়পুরে বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে মেঘনা নদীর জোয়ারে ভেসে যায় মো. মহসিন (১৭) নামের এক কিশোর।

চার বছর আগে ২০১৮ সালের ১৬ অক্টোবর দুপুর ২টার দিকে উপজেলার দক্ষিণ চরবংশি ইউপির মোল্লারহাট বাজারের পরে পানিরঘাট এলাকায় মেঘনার পাড়ে নিখোঁজ হয় সে।

নিখোঁজ মহসিন উপজেলার উত্তর চরবংশি ইউনিয়নের ফিশারিঘাট এলাকার মো. মালেক মাঝি ও মল্লিকা বেগমের ৬ সন্তানের দ্বিতীয় ছেলে। তাকে উদ্ধারে ওই সময় রায়পুর জেলা সদর, কমলনগর, রামগতি, হাইমচর ও চরভৈরবী মেঘনা নদী এলাকায় মাইকিং করা হয়েছিল। মহসিনের সন্ধানে মেঘনার পাড়ে আজও অপেক্ষা করছেন তার বাবা-মাসহ স্বজনরা।

রোববার সন্ধায় মহসিনের বাবা মো. মালেক মাঝি ও মা মল্লিকা বেগম কেঁদে কেঁদে যুগান্তরকে জানান, ২০১৮ সালের আজকের রোববার দুপুরে একই এলাকার কয়েকজন বন্ধুর সঙ্গে মহসিন মোল্লারহাট বাজারের পাশে মেঘনার পারে জোয়ারের সময় ঘুরতে যায়। সেখানে আড্ডা দেওয়ার পর অন্য বন্ধুরা বাড়ি চলে গেলেও মহসিন জোয়ারের সময় তার মামা জেলে জাকির গাজির অপেক্ষায় থাকে (ভোলা থেকে ইলিশ ধরে ট্রলারে আসবে)। সন্ধ্যা পর্যন্ত অপেক্ষার পর জোয়ার ও স্রোত থাকায় হারিয়ে যায় সে। পরে মহসিনের খোঁজে বাবা-মাসহ স্থানীয়রা মাইকিং করলেও তার সন্ধান মেলেনি।

রায়পুরের দক্ষিণ চরবংশি ইউপি চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরাজি বলেন, ৩-৪ বছর আগে বেড়িবাঁধ এলাকার পাশে বসবাস করা জেলে পরিবারের কিশোর ছেলে নিখোঁজের ঘটনা তখন লোকমুখে শুনেছিলাম, কিন্তু তার মা-বাবা বা কোনো স্বজনরা এখন পর্যন্ত জানাননি।

এ বিষয়ে রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া ও হাজিমারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মফিজ মিয়া বলেন, চার বছর আগের কিশোর নিখোঁজের ঘটনায় কোনো অভিযোগ বা সাধারণ ডায়েরি হয়নি। তারপরও আমরা চেষ্টা করব।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!