ঢাকামঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরে  ক্ষতিগ্রস্থ  সড়ক মেরামত করেছে  স্বেচ্ছাসেবক দলের নেতা – কর্মীরা 

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ১০, ২০২৪ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

   লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা পরিষদ ক্ষতিগ্রস্থ  সড়ক মেরামত করেছে রায়পুর স্বেচ্ছাসেবক দলের নেতা – কর্মীরা। ক্ষতিগ্রস্থ ২ কিলোমিটার সড়ক সেচ্ছাশ্রমে মেরামত করছে দলটির সেচ্ছাসেবকরা । রবিবার (৮ সেপ্টেম্বর) সকালে সংগঠনের দুই শতাধিক সেচ্ছাসেবক দলের রায়পুর শ্মশান  পর্যন্ত সড়কটি মেরামত করে যানচলাচল উপযোগী করে তোলেন।

সড়কটির শতাধিক স্থানে বড়-বড় গর্তের সৃষ্টি হয়ে সব ধরনের যানচলাচলের অনুপোযোগ  হয়ে যায়। বড়-বড় খানা-খন্দকের কারণে যান চলাচল বন্ধ থাকে। এতে এ এলাকার হাটবাজার গুলোতে পন্য পরিবহন ও নিরাপদ যাতায়াত বিঘ্নিত হতে থাকে।

পরে সেচ্ছাসেবীরা সড়কের গর্তে ইট ও বালু ফেলে যানচলাচলের উপযোগী করে তোলেন। 

 হায়দারগঞ্জ সড়কের সিএনজি চালক  রুবেল বলেন, আমরা প্রতিদিন এই সড়কে যাত্রী নিয়ে সিএনজি চালাই। কিন্তু সড়কটি দীর্ঘদিন সংস্কার না হওয়ায় এই সড়কটি গাড়ি চলাচলের আগেই অনুপযোগী হয়ে পড়ে ছিল। সাম্প্রতি বন্যার সময় বড়-বড় গর্ত হয়ে এটি মরণ ফাঁদে পরিণত হয়েছে। সেচ্ছাসেবক দল সড়কটির কাজ করায় এখন আমরা যাত্রী নিয়ে কিছুটা নিরাপদে গাড়ি চালাতে পারছি।

শাহারিয়ার ফয়সাল,আহবায়ক, রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক দল ,এনামুল হক রাসেল

সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রায়পুর পৌর যুবদল,

জাহিদ মোহাম্মদ জাকির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক,রায়পুর পৌরসভা যুবদল,শাহাদাত হোসেন জাকির সাবেক যুগ্ম আহবায়ক, রায়পুর পৌর ছাত্রদল জামাল হোসেন, সদস্য লক্ষ্মীপুর জেলা কৃষক দল,মাজহারুল ইসলাম বিপ্লব সদস্য সচিব রায়পুর পৌরসভা স্বেচ্ছাসেবক দল,এই কাজে আরো উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের পৌর যুবদলের পৌরসভা শ্রমিক দলের পৌর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ

  রায়পুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শাহরিয়ার ফয়সাল বলেন, এই সড়কটি দীর্ঘদিন থেকে সংস্কার না হওয়ায় এটি আগ থেকেই চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। সাম্প্রতি জেলায় ভয়াবহ বন্যায় সড়টি আরও ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্থ হয়। এতে এই সড়কের দুপাশের প্রায় তিন লাখ মানুষ চলাচলে মানবেতর জীবন যাপন করে। তাই স্থানীয় মানুষের দুর্ভোগ লাগবে আমরা সেচ্ছাসেবক দল সড়কটি মেরামতের উদ্যোগ গ্রহন করি। আমরা সেচ্ছাসেবীরা ইট ও বালুদিয়ে সড়কের গর্ত গুলো মেরামত করেছি। এতে আমাদের প্রায় ২ লাখ টাকা ব্যায় হয়েছে। 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!