ঢাকামঙ্গলবার , ২৭ আগস্ট ২০২৪
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

রায়পুরে এনজিও সংস্থা “আশা”র বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ

মোঃওয়াহিদুর রহমান মুরাদ
আগস্ট ২৭, ২০২৪ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

রায়পুরে এনজিও সংস্থা “আশা”র ত্রাণ বিতরণ ও হস্তান্তর করা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে।

রিজওনাল ম্যানেজার কুদরত -ই – খুদা মাসুদ “আশা”র পক্ষ থেকে মঙ্গলবার( ২৭ই অগাস্ট ) সকালে পরিস্থিতিতে রায়পুর উপজেলায় পানিবন্দী অসহায় ২০০ পরিবারের জন্য ৯ ধরণের প্যাকেট ত্রাণ সামগ্রী সামগ্রী বিতরণ ও হস্তান্তর করা হয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান খান এর নিকট।

আশা”র রায়পুর ব্রাঞ্চ ম্যানেজার আলাউদ্দিন জানান নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী জেলায় বন্যা হওয়ায় বন্যা দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করে। তারই ধারাবাহিকতায় বন্যা কবলিত পরিবারের মাঝে আশা এনজিও সংস্থার পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রতিটা পরিবারের জন্য (চাল-৫ কেজি, আলু-২ কেজি, ডাল-১ কেজি, তৈল- ১ কেজি, লবণ-১ কেজি, চিনি ৫০০গ্রাম, স্যালাইন ৫টি, পেয়াজ ৫০০গ্রাম, পানি ২লিটার ) বিতরণ করা হয় এবং এই ত্রাণ সামগ্রী সকলের কাছে সুষ্ঠুভাবে পৌঁছে দেবার জন্য ও সকলের কাছে বণ্টনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয় বলে জানান রিজওনাল ম্যানেজার কুদরত -ই – খুদা মাসুদ।

ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন আশা এনজিওর রিজিওনাল রিজওনাল ম্যানেজার কুদরত -ই – খুদা মাসুদ,রায়পুর ব্রাঞ্চ ম্যানেজার ও সহকারী ব্রাঞ্চ ম্যানেজার মোহাম্মদ আলাউদ্দিন সহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান খান বলেন, সামাজিক ও মানবিক দায়বদ্ধতা থেকে আশা এনজিওর ত্রাণ প্যাকেট বিতরণ নিঃসন্দেহে রায়পুর অঞ্চলের বন্যার্ত মানুষদের কিছুটা হলেও ক্ষুধার কষ্ট লাগব হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!