ঢাকামঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

মানবতার ফেরিওয়ালারা চোরাই এ্যাম্বুলেন্স দিয়ে ভাওতাবাজি করেছে -মেয়র রুবেল

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ২, ২০২৪ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

  রায়পুরে এখন যারা নিতে আসিনি, দিতে এসেছি বলে কালো টাকা ছড়িয়ে বিভ্রান্ত করছে তাদের মানবতার আমলনামা ভাওতাবাজি বলে দাবী করেছেন রায়পুর পৌর মেয়র গিয়াসউদ্দীন রুবেল ভাট ।তিনি বলেন একটা চোরাই এ্যাম্বুলেন্স দিয়েছিলেন পাপুল তার স্ত্রী বর্তমান স্বতন্ত্র প্রার্থী সেলিনাকে কল করে কোন বিহিত করতে পারিনি। তারা যে মোটর সাইকেল দিয়েছিলো সেগুলোর কাগজ দেয়নি। তারা ২ এমপি থেকেও রায়পুরে একটা রাস্তা পাকা করতে পারেনি। আমি পৌরসভা থেকে তার বাড়ির রাস্তা করে দিয়েছি। যারা নৌকার প্রার্থী এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়নের বিরুদ্ধে এবং পরিবারের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন, তাদের বিরুদ্ধে জনগণ আগামী ৭ জানুয়ারি ঐক্যবদ্ধ হয়ে ব্যালট এর মাধ্যমে নয়ন ভাইয়ের নৌকায় ভোট দিয়ে এর যথোপযুক্ত জবাব দিবে ।

মঙ্গলবার( ২রা জানুয়ারি) সকালে রায়পুর পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক প্রার্থী এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়নের পক্ষে নির্বাচনি সভায় এসব কথা বলেন তিনি। সভায় কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকার প্রার্থী এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ জুটন ,উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও কাউন্সিলার জাকির হোসেন নোমান প্রমুখ।

এসময় তিনি রায়পুর পৌর আওয়ামীলীগ সভাপতি কাজী জামশেদ কবির বাক্কীবিল্লাহ বলেন নয়ন ভাই যোগ্য প্রার্থী, লক্ষ্মীপুর ২ আসনের জন্য অনেক উন্নয়ন করেছেন। নয়ন ভাইয়ের কোনো সন্ত্রাসী বাহিনী নেই।তিনি এ আসনে উন্নয়নের রুপকার । রাস্তা-ঘাট থেকে শুরু করে মসজিদ মাদ্রাসা সবখানেই তার উন্নয়নের ছোঁয়া লেগেছে।আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়ে পাঠিয়েছেন,দেশ গড়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে , দেশের উন্নয়নে স্বার্থে নৌকার পাশে থাকুন, আওয়ামী লীগের পাশে থাকুন। নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক। ভোট বর্জন না করে, দেশের স্বার্থে ভোট দিতে আসুন,কেন্দ্রে আসুন।

এ সময় অনুষ্ঠানে রায়পুর পৌর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!