ঢাকাবুধবার , ২৮ জুন ২০২৩
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে অসচ্ছলদের মাঝে ঈদ উপহার প্রদান।

নিজস্ব প্রতিবেদক
জুন ২৮, ২০২৩ ১১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আজ ০১নং উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদ এর বেড়ীকেন্দ্রিক সহ কয়েকটি গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের সাথে বাংলাবাজার মাদরাসার কিছু শিক্ষার্থী, মন্ডলতলী সংলগ্ন খালপাড়ের অসচ্ছল পরিবার, কাপিলাতলী, মির্জাপুর, শ্যামগন্জ সহ অসহায়, প্রতিবন্ধী ও অর্ধশতাধিক মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয় ।

এ সময় উপস্হিত এক রোগিকে সামর্থ্যানুযায়ী সহযোগিতা করা হয়। মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠন – লক্ষ্মীপুর কর্তৃক আয়োজিত উক্ত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ডাঃ আশফাকুর রহমান মামুন প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ।

উক্ত ইউনিয়নের জনপ্রিয় মানবিক চেয়ারম্যান ও লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের সহ-সভাপতি চেয়ারম্যান- নজরুল ইসলাম , জনতা পাঠাগার ও সমাজ সেবা সংঘের সভাপতি ঝন্টু স্যারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের সাধারণ সম্পাদক জনাব ত্বকি উদ্দিন মোহাম্মাদ আকরাম  সহ অনেক গুণীজন।

এ সময় সকলে উপস্হিতি মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠন – লক্ষ্মীপুর এর শংকর মজুমদারের প্রতি ধন্যবাদ জানান। পরে মোনাজাত করে অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!