ঢাকারবিবার , ৯ অক্টোবর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

দেলোয়ার মৃধার পরিকল্পনায় নিজেরাই আগুন লাগিয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে -দাবী নিজাম হায়দারের।

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ৯, ২০২২ ১১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

 

হাসান আহমেদ, প্রতিনিধি।
লক্ষ্মীপুর রায়পুর উপজেলার ৬নং ওয়ার্ড সুলতান মাষ্টার এর বাড়ির নিজাম উদ্দিন হায়দার, তারই সহধর্মিনী শাহিন বেগম ও ঢাকায় চাকুরিরত সন্তান রাসেল এর বিরুদ্ধে ৬ তারিখ দিবাগত রাত ২টায় জমিসংক্রান্ত মামলা কোর্টে রজু করায় ৬৫ বছরের বৃদ্ধ নিজাম হায়দার ও তার সহধর্মিণী শাহিন আক্তার বাড়িতে একা থাকা অবস্থায় রাত দুইটায় রাহেলা বেগম ও দেলোয়ার মৃধার বিদেশ নির্দেশে বিদেশ থেকে ষড়যন্ত্র করে নিজেদের নির্মাণাধীন বিল্ডিং ঘরের পরিত্যক্ত ঘরে আগুন লাগিয়ে থানায় মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করার অভিযোগ করেন গণমাধ্যম কর্মীদের কাছে নিজাম হায়দার।

ঘটনা সূত্রে জানা যায়, রায়পুরে শুক্রবার রাত ২.১০ মিনিটে পৌর ৬নং ওয়ার্ড এর হারুন সাংবাদিক এর বাড়িতে সিরাজুল ইসলামের নির্মানাধীন বিল্ডিং এর পাশেই পরিত্যাক্ত ঘরে আগুন লাগানোর অভিযোগ উঠেছে। আগুন লাগার ঘটনায় কেউ হতাহত হয়নি।

রায়পুর পৌরসভার সুলতান মাস্টার রাড়িতে এজমালি জমি ও পৌরসভার অনুমোদন এর বাহিরে বাড়ি করতে গিয়ে ভুক্ত ভোগীর নিজাম হায়দার (৭৫) এর অভিযোগে লক্ষ্মীপুর আদালত কতৃক বাড়ি নির্মাণ বন্ধে স্থিতাবস্থার আবেদন গ্রহন করেন গত সপ্তাহে। কাজ বন্ধ করার ধারা জারি করে কাজ বন্ধ রেখে সংশ্লিষ্ট কতৃপক্ষকে তদন্তের ভার দেন।

এই ঘটনাকে কেন্দ্র করে মরহুম সিরাজুল ইসলামের নির্মানাধীন বাসভবনের একাংশে আগুন দিয়ে দুর্বৃত্তরা জ্বালিয়ে দিয়েছে বলে অভিযোগ করলেও নিজাম হায়দার বলেন আমাদেরকে ফাঁসানোর জন্য আগুন লাগানোর অভিযোগ করেছেন এবং এগুলোর মাষ্টার মাইন্ড দেলোয়ার মৃধা। আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলার সুষ্ঠু তদন্ত দাবী করছি।

ফায়ার সার্ভিস, রায়পুর ইউনিট এর দায়িত্বরত ছলিম উদ্দিন ঘটনার বর্ননা দিয়ে বলেন, বৃহস্পতিবার রাত ২.১০ মিনিটে হারুন সাংবাদিকের বাড়িতে আগুন লাগে। তাৎক্ষণিক আমরা টিম ও গাড়ি সহ ছুটে আসি। প্রাথমিক ধারনা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। তবে প্রাথমিক অবস্থায় আগুন কয়েক বালতি পানি দিলেই নিভে যেতো, কেন করেনি বা আশেপাশের লোকজন ডাকেনি তা বোধগাম্য নয়। আমরা আধাঘন্টায় পুরো আগুন নিভিয়ে ফেলি। ক্ষয়ক্ষতির হিসাবের বিষয়টি তিনি এড়িয়ে গিয়েছেন। তবে কোন দাহ্য পদার্থের অস্তিত্ব পান নি বলে তারা নিশ্চিত করেছিলেন।

রায়পুর থানার ওসি তদন্ত জাহাঙ্গীর হোসেন বলেন, আগুন লাগার ঘটনায় একটি মামলা রজু হয়েছে থানায়। বিষয়টি তদন্ত চলছে।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!