ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

জেলেকে মসজিদ থেকে আটক করে চরে নিয়ে নির্যাতন ও মামলা কোষ্টগার্ডের।

নিজস্ব প্রতিবেদক
মার্চ ৩০, ২০২৪ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরের কমলনগরে আকবর বদ্দার নামে এক জেলেকে ধরে নিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে কোস্টগার্ডের বিরুদ্ধে।

শুক্রবার সকালে উপজেলার চর ফলকন ইউনিয়নের মাতাব্বর হাট এলাকা থেকে তাকে আটক করেন কোস্টগার্ডের সিসি তারেক প্রিয়। ভুক্তভোগী জেলে স্থানীয় মাতাব্বর হাট এলাকার বাসিন্দা। এই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় বাসিন্দারা।

ভুক্তভোগী পরিবার জানান, মাতাব্বর হাট বাজার থেকে কোস্টগার্ড সদস্যরা তাকে ধাওয়া করলে তিনি একটি মসজিদে আশ্রয় নেন। এরপর কোস্টগার্ড তাকে সেখান থেকে আটক করে মেঘনা নদীর মাঝের চরে নিয়ে বেধড়ক মারধর ও নির্যাতন করে। নির্যাতনের ঘণ্টা দু’য়েক পরে তাকে চর ফলকন ইউনিয়নের কোস্টগার্ডের ক্যাম্পে নিয়ে সন্ধ্যা পর্যন্ত আটক রাখা হয়। এরপর তাকে মিথ্যা মামলা দিয়ে পুলিশে হস্তান্তর করা হয়।

ভুক্তভোগীর ভাই আজগর অভিযোগ করেন, গত ২৭ মার্চ সকালে কোস্টগার্ড সদস্যরা তাদের ঘর ভাঙচুর ও জাল পোঁড়ায়। এরপর আজ তাকে ধরে নিয়ে নির্যাতন করে।

কোস্টগার্ডের চাঁদপুর জোনের স্টেশন কমান্ডার ফজলু জানান, নদীতে অভিযান চলছে। আটক ব্যক্তির বিরুদ্ধে নদীতে মাছ ধরার অভিযোগ রয়েছে। তাকে অভিযান পরিচালনা করে ধরা হয়েছে।

 থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) মো. তহিদুল ইসলাম জানান, কোস্টগার্ডের সাথে কথা হয়েছে, তারা আটক জেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আটক ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিতে স্বাস্থ্য কমপ্রেক্সে নেন কোস্টগার্ড।

জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম আটক ব্যক্তিকে নির্যাতন ও মামলার বিষয়ে অবগত নন বলে জানান।বিষয়টি খতিয়ে দেখছেন বলেও জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!