ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

জাগ্রত রায়পুর সেচ্ছাসেবী সংগঠনের বার্ষিক পরিকল্পনা সভা সম্পর্ণ ।

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ৬, ২০২৩ ১১:৫২ অপরাহ্ণ
Link Copied!

আজ ০৬ জানুয়ারী রোজ শনিবার, রায়পুর উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত RFC রেস্টুরেন্টে জাগ্রত রায়পুরের উপদেষ্টা পরিষদ, কার্যনির্বাহী কমিটি এবং ক্যাম্পাস এম্বাসেডর কমিটির সম্মানীত সদস্যবৃন্দদের উপস্থিতিতে “জাগ্রত রায়পুর পরিকল্পনা সভা- ২০২৩” ও সফলভাবে আয়োজিত হয়।

নতুন বছরের কার্যপ্রণালি নির্ধারন এবং ভবিষ্যতের এজেন্ডা নির্ধারনসহ সংগঠনকে সুশৃঙ্খলভাবে পরিচালনা ও লক্ষ্য অর্জনের লক্ষ্যে সকল সদস্যবৃন্দ খোলামেলাভাবে ফলপ্রসূ আলোচনা করেন। উল্লেখ্য, উক্ত সভায় জাগ্রত রায়পুর ক্যাম্পাস এম্বাসেডর কমিটির পরিচিতি পর্ব আয়োজিত হয়।

উক্ত সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,
জাগ্রত রায়পুরের সম্মানীত উপদেষ্টা এবং রায়পুর সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ জনাব মোঃ দিদার হোসেন, গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, জাগ্রত রায়পুরের সম্মানীত উপদেষ্টা এবং রায়পুর রুস্তম আলী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোঃ হেলাল উদ্দীন।

সভার সভাপতিত্ব করেন, জাগ্রত রায়পুরের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ মেহেদী হাসান জিয়ন। তার বক্তব্যে জাগ্রত রায়পুরের উদ্দেশ্য এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে আলোচনা করেন।

সভার সমন্বয়কারী এবং পরিকল্পনা ও এজেন্ডা উপস্থাপন করেন
জাগ্রত রায়পুরের সাধারণ সম্পাদক তামিম হোসেন পাভেল। বক্তব্যে তিনি জাগ্রত রায়পুরের ভবিষ্যত পরিকল্পনা ও এজেন্ডা উপস্থাপন করেন।
সভার সঞ্চালনায় ছিলেন,জাগ্রত রায়পুরের দপ্তর সম্পাদক আহাব নাজমুল সাবিত।
এছাড়াও বক্তব্য রাখেন জাগ্রত রায়পুরের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল এবং সম্মানীত সদস্যবৃন্দ।

জাগ্রত রায়পুর যে হিমালয়সম স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করেছিলো এবং ধীরে ধীরে স্বীয় স্বপ্ন অর্জনের লক্ষ্যে দৃপ্তভাবে এগিয়ে যাবে, সকলের সম্মিলিত প্রচেষ্টায় আগামীর রায়পুর গড়ার লক্ষ্যেই জাগ্রত রায়পুর কাজ করে যাবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।
ফলপ্রসূ আলোচনা শেষে নৈশভোজের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!