ঢাকারবিবার , ৯ অক্টোবর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

চরপাতায় ইউএনও অনজন দাশের উপস্থিতিতে জলাবদ্ধতা দূর করে এলাকায় প্রশংসিত।

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ৯, ২০২২ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

পীরজাদা মাসুদ হোসাইন, প্রতিনিধি।
লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কিছু দূস্কৃতিকারীদের বাঁধ দেয়ার কারনে চরপাতা ইসহাকিয়া মৈত্রী উচ্চ বিদ্যালয়ের মাঠ পুকুরে পরিনত হয় এই নিয়ে এলাকাবাসী জলাবদ্ধতায় ভুগছিলেন। বিষয়টি নিয়ে এলাকার কজন তরুন ফেসবুক স্ট্যাটাস দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার নজরে দেন। এলাকার জনপ্রতিনিধিগন অনেক দেনদরবার করেও সুরাহা করতে পারেনি বিষয়টি ।পরে বিষয়টি রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নজরে আসলে তিনি শুক্রবার সশরীরে উপস্থিত থেকে এলাকার জনপ্রতিনিধি ও গন্যমান্যদের সাথে নিয়ে জনস্বার্থে বাঁধটি কেটে দিয়ে জলাবদ্ধতা দুর করে দেন।

এই সময়ে উপস্থিত ছিলেন চরপাতা ইউনিয়নের চেয়ারম্যান সুলতান মামুন, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ফিরোজ আলম মিষ্টার মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক মাস্টার মাহবুবুল আলম, যুবলীগ নেতা নান্টু শেখ, কাউছার আলম মিসুসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান সুলতান মামুন বলেন, অসচেতন ৫/৬ জন ব্যক্তির কারণে দীর্ঘদিন মাঠ সহ এলাকটি জলাবদ্ধ ছিলো। ইউএনওর হস্তক্ষেপে আজ জলাবদ্ধতার দুর হলো। জলাবদ্ধতা মুক্ত হলো স্বনামধন্য চরপাতা ইসহাকিয়া মৈত্রী উচ্চ বিদ্যালয়, প্রাথমিক বিদ্যালয়, ফসলি জমি এবং জনগনের চলাচলের রাস্তা ও ৩০০০ বাসিন্দা।চরপাতা ইউনিয়ন বাসীর পক্ষ থেকে মান্যবর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন দাস মহোদয়কে কৃতজ্ঞতা, ভালোবাসা ও শ্রদ্ধা জ্ঞাপন করছি।

উপজেলা নির্বাহী অফিসার অনজন দাশ বলেন, জনগনের দূর্ভোগ করে কেউ সমস্যা তৈরি করতে পারেনা। জনগনের সেবায় রায়পুর উপজেলা প্রশাসন সবসময়ই আন্তরিক।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!