ঢাকাশুক্রবার , ২১ অক্টোবর ২০২২
  1. International
  2. অপরাধ
  3. আত্মহত্যা
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চিকিৎসা
  11. জাতীয়
  12. ত্রাণ
  13. ত্রাণ বিতরণ
  14. দিনলিপি
  15. দেশজুড়ে
আজকের সর্বশেষ সবখবর

কুশাখালীতে ছাত্রদলের নেতা- কর্মীদের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ।

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২১, ২০২২ ৭:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীদের ওপর স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের হামলার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় কুশাখালী এ্যানি চৌধুরী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ হামলার ঘটনা ঘটে।

এতে ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক ওসমান গনিসহ পাঁচজন আহত হয়। আহত অন্যরা হলো, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুস সাকিব, মাহমুদুন্নবী সুজন, সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন ও মো. আরমান। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।

হাসপাতালে চিকিৎসাধীন আহত নেতাকর্মীরা জানান, কুশাখালী ইউনিয়ন ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয় গতকাল। তারই পরিপ্রেক্ষিতে আজ বিকালে নতুন কমিটির নেতারা কুশাখালী এ্যানি চৌধুরী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে শুভেচ্ছা সভায় মিলিত হয়। নিজেদের ভেতর শুভেচ্ছা বিনিময়ের একপর্যায়ে ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোবারক শাহ বাহাদুরসহ ২০-২৫ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্যা আল মামুন জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হবে।

ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মোবারক শাহ বাহাদুর অভিযোগ অস্বীকার করে বলেন, তাদের নিজদের ভেতরে কমিটি নিয়ে দ্বন্দ্ব। এর জের ধরে নতুন কমিটির নেতাদের সঙ্গে পদবঞ্চিতদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। নিজেরা মারামারি করে এখন ছাত্রলীগকে দোষারোপ করছে। আমরা এমন অভিযোগের তীব্র নিন্দা জানাই।

জানার জন্য জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়ার মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তৌহিদুল ইসলাম বলেন, এ ধরনের কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।-

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!